Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

ফের খোলামেলা পোশাক পরে সমালোচনার শিকার নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৮:৪৫ এএম

টালিউড তারকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ব্যক্তিগত নানা কারণে সংবাদের শিরোনামে জায়গা করে নিচ্ছেন। কয়েকদিন আগেই ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে তীব্র সমালোচনার শিকার হন। স্বচ্ছ পোশাক পরা ও বুকের ট্যাটু দেখানোর কারণে নেটিজেনদের নোংরা ইঙ্গিত সহ্য করতে হয় তাকে। ফের একই কাণ্ড ঘটালেন নুসরাত। আবারো খোলামেলা পোশাকে ছবি দিয়ে বিতর্ক বরণ করে নিয়েছেন।

শনিবার (৭ মে) কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। সেগুলোতে তার পরনে আছে, কমলা রঙা অন্তর্বাস, নীল-সাদার মিশেলে সুতির পালাজো এবং একই কাপড়ের লম্বা সার্গ। স্বল্প পোশাকের সীমানা ভেদ করে ছবিতে নুসরাতের শরীরী আবেদন ফুটে উঠেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সামার ভাইভস’। অর্থাৎ গরমের দিনে দেহমনে প্রশান্তি আনতে খোলামেলা থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন অভিনেত্রী।

কিন্তু এমন রূপে নুসরাতকে দেখে মোটেও পছন্দ হয়নি অনুসারীদের। হাজারো নেতিবাচক মন্তব্যে ভরে গেছে তার পোস্টের কমেন্ট বক্স। একজন সংসদ সদস্য হয়েও কীভাবে এমন পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ আবার ধর্ম টেনেও তাকে কটাক্ষ করেছেন। বলেছেন, ‘মুসলিম নামের কলঙ্ক নুসরাত’।

বরাবরের মতোই নেটিজেনদের মন্তব্য নিয়ে মাথা ঘামাননি নুসরাত। কেননা এরকম নেতিবাচক মন্তব্যের তীর তার দিকে হরহামেশাই ছুটে আসে। বিতর্ক যেন পিছুই ছাড়ছে না নুসরাতকে। প্রতিনিয়তই সমালোচনা, কটাক্ষ তাকে ঘিরে রেখেছে। তাই এসবে অভ্যস্ত হয়ে গেছেন।



 

Show all comments
  • R islam ৯ মে, ২০২২, ১০:৩৪ এএম says : 0
    এই সংবাদগুলো ভালো লাগেনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ