Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

চাঁদপুরে হোটেলের মহিলা বাবুর্চি খুন : স্বামী পলাতক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১:৩০ পিএম

চাঁদপুর সদও উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ধনপর্দ্দি গ্রামে রুপা বেগম (৩০) নামক এক হোটেল বাবুর্চি খুন হয়েছে। ৮ মে রাতে এ ঘটনার পর থেকেই স্বামী মোঃ নাসির উদ্দিন পলাতক রয়েছে। রুপা বেগম পাশ^বর্তী মুন্সীরহাট বাজারের সিদ্দিক গাজীর হোটেলে রান্নার (বাবুর্চির) কাজ করতেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে রোববার রাতে অন্যান্য দিনের মতো স্বামী-স্ত্রী দুজনই ভাড়া বাসার একটি কক্ষে শুয়ে থাকেন। পাশের কক্ষে তাদের ছেলে রবিউল ইসলাম(১৩) ঘুমিয়ে ছিলেন।
ছেলে রবিউল ইসলাম বলেন, সকালে আমি ঘুম থেকে উঠে রুমে গিয়ে দেখি দরজা খোলা। ভেতরে মার গলা কাটা লাশ পরে আছে। দেখে চিৎকার দিলে আশে-পাশের লোকজন ছুটে আসে। ছেলে রবিউল আরো বলেন, বাবা-মাকে প্রায় সময় মারধর করতো। গত মাসে নির্যাতন সইতে না পেরে মা আগের ভাড়া বাসা ছেড়ে এখানে বাসা ভাড়া নেন। খবর পেয়ে গত দুদিন আগে বাবা আবার এখানে চলে আসেন। আমার বাবাই মাকে রাতের কোন এক সময় গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবদুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি অধিকতর তদন্ত করা হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী পলাতক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ