Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুক্তি পেল ক্রাইম থ্রিলার ‘মাফিয়া ডায়েরিজ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৩:২৫ পিএম

ছোট পর্দার দর্শকপ্রিয় পরিচালক মাহমুদ দিদার নির্মাণ করেছেন ক্রাইম থ্রিলার ‘মাফিয়া ডায়েরিজ’। গল্প ও চিত্রনাট্যও নির্মাতার নিজের। ঢোল এন্টারটেইমেন্টের প্রযোজনায় ও সিনেমা রিপাবলিকের ব্যানারে নির্মিত এই সিরিজের তিন পর্বে দেখা যাবে প্রতিশোধের গল্প। সম্প্রতি ঢোল এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে ক্রাইম থ্রিলার ‘মাফিয়া ডায়েরিজ’।

তিন পর্বের এই সিরিজে দেখা যাবে, ভবঘুরে রাহেদ এবং কন্টাক্ট কিলার ক্যামেলিয়ার নেতৃত্বে সংগঠিত অপরাধ, কিলিং এবং বিশ্বাসঘাতকতার একটি ভয়ংকর প্রতিযোগিতা। এতে রাশেদ চরিত্রে অভিনয় করেছেন আশরাফ বেকুল আর ক্যামেলিয়া চরিত্রে রয়েছেন মৌরিতা জুঁই। তাদের সঙ্গী হয়ে কাহিনিকে এগিয়ে নিয়ে গেছেন মাফিয়া প্রধান ফারুক আহমেদ ও আরমান পারভেজ মুরাদ।

সিরিজটির কস্টিউম ডিজাইন করেছেন জিনাত জিয়া। ডিওপি মোমিন হোসেন, প্রধান সহকারী পরিচালক হাসিব রহমান এবং লাইন প্রোডিউসার রাজন মনরাই। আর্ট ডিরেকশনে ছিলেন মোহাম্মদ ফরিদ উদ্দিন ও পোস্ট প্রডাকশন সুপারভিশনে সাকিব তন্ময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন