Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সউদী বাদশাহর কোলনোস্কপি সম্পন্ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৩:৪৫ পিএম

শারীরিক বিভিন্ন সমস্যা নিয়ে শনিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হয়েছেন সউদী আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ। জেদ্দার বাদশাহ ফয়সাল বিশেষায়িত হাসপাতালটিতে প্রাথমিক পর্যবেক্ষণের পর তার কোলনোস্কপি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

স্থানীয় সময় রোববার হাসপাতালটিতে সউদী বাদশাহর এ পরীক্ষা করা হয় বলে জানিয়েছে সউদী প্রেস এজেন্সি (এসপিএ)। খবর আরব নিউজের।
প্রতিবেদনে বলা হয়, কোলনোস্কপির ফল ভালো এসেছে। বাদশাহকে হাসপাতালে কিছু সময় থেকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
এদিকে কোলনোস্কপির ফল ভালো আসায় সালমানকে অভিনন্দন জানিয়েছেন বাহরাইনের বাদশাহ হামাদ বিন ইসা আল খলিফা এবং যুবরাজ সালমান বিন হামাদ আল খলিফা।
সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) প্রেসিডেন্ট খলিফা বিন জায়েদ আল নাহিয়ান, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম, আবুধাবির যুবরাজ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান তাদের বার্তায় সউদী বাদশাহকে অভিনন্দন জানান।
এর বাইরে কাতারের আমির তামিম বিন হামাদ আল থানি, ডেপুটি আমির আবদুল্লাহ বিন হামাদ আল থানি, প্রধানমন্ত্রী খালিদ বিন খলিফা বিন আবদুলাজিজ আল থানি একই ধরনের বার্তা পাঠিয়েছেন।
আরব দেশগুলোর নেতারা বাদশাহ সালমানের সুস্বাস্থ্যের পাশাপাশি সউদী আরব ও দেশটির জনগণের অগ্রগতি, সমৃদ্ধি ও নিরাপত্তা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ