Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

উত্তরপ্রদেশের ‘সালমান খান’কে গ্রেফতার করল পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৩:৫৮ পিএম

নেটমাধ্যমে তারও ফ্যান অনেক। এক একটা ইনস্টাগ্রাম রিলে লাখ লাখ ভিউ হয়। সেই নকল সালমান খানকে পড়তে হল পুলিশি গেরোয়। শান্তি বিঘ্ন করার অভিযোগে আজম আনসারি নামে ‘নকল’ সালমান খানকে গ্রেফতার করল ঠাকুরগঞ্জ থানার পুলিশ।

কখনও ‘মুঝসে শাদি করোগি’ গানে সলমনের মতো স্টেপ, কখনও ‘তেরে নাম’-এর রাধে হয়ে রাস্তায় বেরনো বা ভাইজানের মতো খালি গায়ে দাঁড়িয়ে সিগারেটে সুখটান। তাকে দেখলেই ভিড় জমে যায় রাস্তায়। উত্তরপ্রদেশের সালমান খান তিনি। তাকেই গ্রেফতার হতে হল রোববার।

পুলিশ সূত্রে খবর, ক্লক টাওয়ারে ইনস্টাগ্রাম রিল বানাচ্ছিলেন তিনি। তার জন্য রাস্তা আটকে যায়। ব্যাপক ভিড়ে দাঁড়িয়ে যায় একের পর এক গাড়ি। এই কারণে নকল সলমনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫১ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

সালমান খানের মতো দেখতে, তার মতোই চলাফেরা, কথা বলা আজম আনসারির ইউটিউবে ফলোয়ার্স সংখ্যা ১,৬৭,০০০। তার এক একটি ভিডিও দারুণ জনপ্রিয়। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন