Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জের বন্দরে ৫৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৪:০৩ পিএম

নারায়ণগঞ্জের বন্দরে সাড়ে ৫ হাজার পিস ইয়াবাসহ যাত্রীবেশী দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।সোমবার (৯ মে) সকালে উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়
গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ আতাউল (৩২) ও শামসুল আলম (৪৮)। এরমধ্যে আতাউল কক্সবাজারের রামু থানার জামুচপাড়া এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে ও শামসুল আলম একই জেলার ঈদগাঁও থানাধীন পালাকাটা এলাকার মৃত মকবুল আহম্মেদের ছেলে।র‌্যাব-১১ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে এবং বিভিন্ন গণপরিবহনে সাধারণ যাত্রীবেশে অভিনব কৌশলে কক্সবাজার হতে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ