Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

গৌরীপুরে ভ্রাম্যমান আদালতে ২ মাদকসেবীর জেল- জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৪:২৭ পিএম

ময়মনসিংহের গৌরীপুর সদর ও ভাংনামারী ইউনিয়নে ০৯ মে সোমবার সকাল ৭ ৩০ হতে বেলা ২.৩০ মিনিট পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।৷ এসময় ২ মাদক সেবীকে জেল- জরিমানা
করা হয়েছে
সংশ্লিষ্ঠ সুত্রে জানা গেছে ভাংনামারী ইউনিয়নের টাঙ্গুরিয়াকান্দা গ্রামের হোসেন আলী বুধিয়ার ছেলে
মোঃ হারুন অর রশিদ (২০), সদর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মোঃ নুরুজ্জামান ওরফে জামাল ভান্ডারীকে ইয়াবা/গাঁজা সেবনকালে হাতে নাতে আটক করা হয়। আটককৃত হারুন উর রশিদকে গাঁজা/ ইয়াবা সেবন ও সংরক্ষণ করার অপরাধে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড সহ ৩ হাজার টাকা জরিমানা, নুরুজ্জামানকে ১ বছর ২ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজা/ইয়াবাসহ সরাঞ্জমাদী পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত। সার্বিক সহায়তা করেন ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খ' সার্কেলের সাইকুল ইসলাম তালুকদার ও সঙ্গীয় টীম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ