Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউএনও’র গাড়ী চাপায় সাংবাদিক নিহত

সিংড়া,(নাটোর) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৮:২৭ পিএম

নাটোরের সিংড়ায় নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র সুখময় সরকারের সরকারি জীপের চাপায় সোহেল আহমেদ জীবন (৩২) নামের এক সাংবাদিক নিহত হয়েছেন।
নিহত সোহেল আহমেদ জীবন বগুড়া থেকে প্রকাশিত দুরন্ত সংবাদের সিংড়া প্রতিনিধি এবং আগপাড়া শেরকোল (বন্দর উচ্চ বিদ্যালয় ও কলেজের তথ্য প্রযুক্তির শিক্ষক। সোমবার নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া পৌর এলাকার সীমানা পিলারের কাছে এই দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ জানায়, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদ পত্রিকার সিংড়া প্রতিনিধি সোহেল আহমেদ জীবন সোমবার সকাল ১০টার দিকে সিংড়া শহর থেকে বন্দর এলাকায় যাচ্ছিলেন। এসময় সিংড়া উপজেলার নিংঙ্গইন পৌরসভার সীমানা পিলার এলাকায় পার্শবর্তী নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার এর সরকারি জীপ চাপা দেয়। এতে দুমরে মুচরে যায় সাংবাদিক জীবনের মোটরসাইকেলটি। গুরুতর আহত হন সাংবাদিক জীবন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।
ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শ করে দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। খবর পেয়ে নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার ও সিংড়ার ইউএনও সামিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
গোল-ই আফরোজ সরকারী কলেজের কয়েকজন শিক্ষার্থী এবং শিক্ষকরা জানান, নলডাঙ্গার ইউএনও’র স্ত্রী মানসী দত্ত মৌমিতা সিংড়া গোল-ই-আফরোজ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক। প্রতিদিনই তিনি স্বামীর সরকারি জিপ ব্যবহার করে কর্মস্থলে আসতেন বলে জানা গেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই কলেজের একজন শিক্ষক বলেন, শনিবার কলেজ খুললেও ঈদের ছুটির পর সোমবার প্রথম কলেজে আসেন ইউএনও’র স্ত্রী। এসময় তিনি সরকারী গাড়ীতেই কলেজে আসেন। পরে তাকে কলেজে নামিয়ে দিয়ে চালক পাম্পে তেল নিতে যায়। এবিষয়ে নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার তার সরকারী গাড়ী স্ত্রী ব্যবহারের বিষয়ে অস্বীকার করে বলেন, তার গাড়ী সিংড়া পাম্পে তেল নিতে এসেছিল।
নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আমি ছুটিতে বাহিরে রয়েছি। যতদুর শুনেছি ইউএনও’র গাড়ী তেল নিতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। তাছাড়া সাংবাদিক জীবন ট্রাককে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। নিহত সোহেল আহমেদ জীবন পৌর এলাকার বালুয়া-বাসুয়া মহল্লার আব্দুল জলিলের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ