Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

টুকরো খবর

| প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০২ এএম

মাছ ধরতে গিয়ে মৃত্যু
কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা
রাঙামাটির চিৎমরম কলাবুনিয়া এলাকার চা দোকানদার মাছ ধরতে গিয়ে মৃত্যু হয়েছে। রবিবার রাতে ২ নম্বর চিৎমরম ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের কলাবুনিয়া চা দোকানদার উসালা মারমা (৩৪) কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার খবর পাওয়া যায়। ৩নং চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী জানান, কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে তলিয়ে যান। সন্ধ্যার দিকে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ গতকাল সোমবার সকালে লাশ উদ্বার করে।

বৃদ্ধের আত্মহত্যা
সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা
টাঙ্গাইলের সখিপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের কালিয়ানপাড়া এলাকায় মৃত আমোদ মিয়ার ছেলে বৃদ্ধ নান্নু মিয়া (৭০) বাড়ির পাশে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সখিপুর থানা পুলিশ গত রোববার সকালে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলাকাবাসীর অভিযোগ নান্নু মিয়া খুব ভালো লোক ছিল, ভাইদের সাথে জমিজমা নিয়ে বিরোধের কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। সখিপুর থানায় ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


বজ্রপাতে গৃহবধূ নিহত
স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে
মাগুরার শ্রীপুরে বজ্রপাতে মুকুল রানী মন্ডল (৪৫) নামের এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত মুকুল রানী মন্ডল চরগোয়ালদহ গ্রামের সুপদ মণ্ডলের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী। শ্রীপুর থানার ওসি শুকদেব রায় জানান, গত রোববার বিকেলে বাড়ির কাজ শেষ করে রান্না করতে গেলে তিনি বজ্রপাতে আক্রান্ত হন। পরে বাড়ির অন্য লোকজনের সাহায্যে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় শ্রীপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


ধর্ষকের ফাঁসির দাবি
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা
ময়মনসিংহের নান্দাইলে ফুটবলার কিশোরীর ধর্ষণকারী সাবেক ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফকির ফয়সালের ফাঁসি ও তার দুই সহযোগী আল-আমিনসহ অজ্ঞাত আরো একজনের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধনের আয়োজন করেন শিক্ষার্থী ও নান্দাইল নারী ফুটবল দলের সদস্যরা। গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নান্দাইল সরকারি শহীদ স্মৃতি কলেজের সামনে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন করা হয়। মানববন্ধনে অবিলম্বে প্রধান আসামি ফয়সালের ফাঁসিসহ অন্যদের গ্রেপ্তারের দাবি জানান তারা। উল্লেখ্য, গত ২২ এপ্রিল নান্দাইল সরকারি শহীদ স্মৃতি কলেজের পেছনে ডেকে নিয়ে কিশোরী ফুটবলারকে ধর্ষণ করে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকির।
জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, মামলাটি গুরুত্ব সহকারে আমরা দেখছি।
আসামিদের চিহ্নিত করা হয়েছে। দ্রুত তাদেরকে গ্রেফতার করার জন্য আমাদের একটি টিম কাজ করছে। আশাকরি খুব দ্রুত গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন