Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি পুরস্কার ২০১৭ : বাংলাদেশ পুরস্কার ঘোষণা

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সনি কর্পোরেশন, টোকিও, জাপান, কর্তৃক আয়োজিত “সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি পুরস্কার ২০১৭- বাংলাদেশ পুরস্কার” শিরোনামে, বাংলাদেশী নাগরিকদের জন্য ফটোগ্রাফি প্রতিযোগিতা পুরস্কার ঘোষণা করেছে। ১০টি উন্মুক্ত ক্যাটাগরি থেকে ০৩ জন বাংলাদেশী এই পুরস্কারের জন্য বিবেচিত হবেন। সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি পুরস্কার ২০১৭-বাংলাদেশ পুরস্কার-এর প্রথম এবং দুই জন রানার-আপ পুরস্কার পাবেন।
২০০৮ সাল থেকে চালু হওয়া সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি পুরস্কার বিশ^ব্যাপি ব্যাপকভাবে শীর্ষস্থানীয় আন্তর্জাতিক আলোকচিত্র পুরস্কার হিসেবে আজ স্বীকৃত এবং বার্ষিক আলোকচিত্র প্রতিযোগিতার একটি বিশাল আন্তর্জাতিক মাধ্যম। এই প্রতিযোগিতা বাংলাদেশী সব বয়সের এবং যেকোনো দক্ষতাসম্পন্নœ ক্যামেরা ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত এবং এন্ট্রি ফি সম্পূর্ণ ফ্রি। প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ তারিখ- ৫ জানুয়ারি ২০১৭। বিস্তারিত তথ্যের জন্য লিংক- worldphoto.org/swpa. স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি পুরস্কার ২০১৭ : বাংলাদেশ পুরস্কার ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ