Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গোল্ডেন মনিরের জামিন চেম্বারকোর্টে স্থগিত

অর্থ পাচার মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০১ এএম

মানিলন্ডারিং মামলায় গোল্ডেন মনিরের জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার কোর্ট। এর আগে হাইকোর্ট তাকে জামিন দিয়েছিলেন। এ আদেশের বিরুদ্ধে সরকারপক্ষ আপিল করলে শুনানি শেষে উপরোক্ত আদেশ দেন চেম্বার জাস্টিস বোরহানউদ্দিন। গতকাল সোমবার এ তথ্য জানান ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামান। গোল্ডেন মনিরের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো: অজিউল্লাহ।
গত ২৮ এপ্রিল বিচারপতি এস এম এমদাদুল হকের নেতৃত্বে হাইকোর্ট বেঞ্চ গোল্ডেন মনিরকে জামিন দেন। এর আগে গত ১১ এপ্রিল অর্থপাচার মামলায় মো: মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে জামিন প্রশ্নে দেয়া রুল খারিজ করে দেন হাইকোর্টের একটি বেঞ্চ। সেই সঙ্গে আগামী তিন মাসের মধ্যে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) চার্জশিট দাখিলের নির্দেশ দেন। বিচারপতি মো: নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি কাজী ইজারুল হক আকন্দের ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন।
প্রসঙ্গত: ২০২০ সালের ১১ মে সিআইডির পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম মো: মনির ওরফে গোল্ডেন মনিরসহ ১০ জনের বিরুদ্ধে মানি লন্ডারিং প্রতিরোধ আইনে বাড্ডা থানায় মামরা করেন। মামলায় গোল্ডেন মনিরের স্ত্রী, ছেলে, মেয়ে ও বোনকেও আসামি করা হয়। একই বছর ২১ নভেম্বর তাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন