Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে পরিত্যক্ত ভবনে যুবকের লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০০ এএম

নগরীর হালিশহরে একটি পরিত্যক্ত বাড়ির ভেতর থেকে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। মারুফ (২০) নামে ওই তরুণ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার নজরুল ইসলামের ছেলে। পেশায় অটোরিকশা চালক মারুফ নগরীর সবুজবাগ আনন্দধারা হাউজিংয়ে ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ জানিয়েছে, লাশ উদ্ধারের সময় পকেটে তার মোবাইল পাওয়া গেছে। ওই মোবাইলের সূত্রে তার পরিচয় নিশ্চিত করা হয়। গতকাল সোমবার নগরীর হালিশহর আবাসিক এলাকার এইচ-ব্লকের এক নম্বর সড়কে একটি পরিত্যক্ত বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, লাশটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। মারুফের ডান হাতের ওপরের কনুই, কোমড়ের বামদিকের অংশ ভাঙ্গা। উঁচু স্থান থেকে পড়লে মাথায় যে ধরনের আঘাত হয়, সেই ধরনের জখমের চিহ্ন পাওয়া গেছে।

জিনসের প্যান্ট পরিহিত মারুফের পকেটে তার মোবাইলটি পাওয়া যায়। মোবাইল থেকে সর্বশেষ কল করা হয়েছে গত ৫ মে রাত ১১টার দিকে। এরপর আর কাউকে কল করা হয়নি, কারও কল আসেনি। অর্ধগলিত লাশ দেখে পুলিশের ধারণা, ওই রাতেই মারুফের মৃত্যু হয়েছে। মোবাইল থেকে নম্বর সংগ্রহ করে তার মা বিবি মরিয়মের সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত করা হয়েছে বলে ওসি জানান।

মারুফকে খুন করা হয়েছে কি না তা এখনও নিশ্চিত নয় জানিয়ে থানার ওসি বলেন, যে পরিত্যক্ত বাড়ি থেকে লাশ উদ্ধার হয়েছে সেটা এলাকায় মাদকসেবীদের আস্তানা হিসেবে পরিচিত। লাশ দেখে মনে হচ্ছে, উঁচু কোনো জায়গা থেকে পড়ে মারা গেছে। এখন কেউ তাকে খুন করেছে কি না সেটা ময়নাতদন্তে নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে পরিত্যক্ত ভবনে যুবকের লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ