Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

শিগগিরই মালয়েশিয়ায় কর্মী নিয়োগ শুরু হবে

হাইকমিশনার গোলাম সারোয়ার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০০ এএম

শিগগিরই মালয়েশিয়ায় কর্মী নিয়োগের মাধ্যমে উভয় দেশের মধ্যে সম্পাদিত সমঝোতা স্মারক বাস্তবায়িত হবে ইনশাআল্লাহ। গত ডিসেম্বর মাসের সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুযায়ী মালয়েশিয়া আসার খরচ বহন করবে মালিক পক্ষ। অতিরিক্ত টাকা কেউ দাবি করলে তাদের সাথে লেনদেন করবেন না। মালয়েশিয়ায় কর্মী নিয়োগে অতিরিক্ত অর্থ আদায়ের ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে। তবে আপনাদের সহায়তা করার কোন সুযোগ থাকলে অবশ্যই আমরা সহযোগিতা করব।
মালয়েশিয়ার ক্যামেরুন হাইল্যান্ড প্রদেশে অবস্থানরত শ্রমজীবী প্রবাসীদের সাথে ঈদ পূর্ণমিলন ও বৈশাখী উদযাপন উপলক্ষে রোববার স্থানীয় একটি হোটেলে দেশটিতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার মো. গোলাম সারোয়ার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় উপস্থিত প্রবাসীদের পরামর্শ ও বিভিনড়ব সমস্যা কথা শোনেন হাইকমিশনার। কুয়ালালামপুর থেকে প্রবাসী সাংবাদিক এম এ আবির এতথ্য জানিয়েছেন। বাংলাদেশ দূতাবাসের ফাস্ট সেক্টেটারি জি এম রাসেল রানার সঞ্চালনায় এই অনুষ্ঠানে সাধারণ প্রবাসীদের পাশাপাশি স্থানীয় নিয়োগ কর্তারাও উপস্থিত ছিলেন। এই সময় দেশটির নিয়োগকর্তারা তাদের বক্তব্যে বাংলাদেশি কর্মীদের ভূয়সী প্রশংসা করেন এবং নতুন করে বাংলাদেশ থেকে কর্মী নেয়ার আগ্রহ প্রকাশ করেন।
হিসেবে উপস্থিত ছিলেন, শ্রমউইংয়ের প্রধান মিনিস্টার মো. নাজমুজ সাদাত সেলিম, ক্যামেরুন হাইল্যান্ড ভেজিটেবল গ্রোয়াস এসোসিয়েশনের চেয়ারম্যান দাতুক চায় কুক লিম, মালায় ফারমার্স এসোসিয়েশনের চেয়ারম্যান দাতুক সাঈদ আবদুল রহমান বিন সাঈদ ও ক্যামেরুন হাইল্যান্ড ফ্লোরি কালচার এসোসিয়েশন চেয়ারম্যান মিষ্টার লি পং ফো।



 

Show all comments
  • Md Mozahidul islam ১০ মে, ২০২২, ৫:১২ পিএম says : 0
    আমাদের পার্চপোটের মেয়াদ শেষ হয়ে জাইতাছে তো।আমার মোতন অনেকে আছেন জারা পার্চ পোট নিয়ে বোশে আছেন। আমাদের একটা নিশ্চায়তা দিলেও তোহয়। জাতে আমরা বুঝতে পারি জে এই দিনের ভিরোরে আমরা জেতে পারবো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ