Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আমরা বিএনপির মঙ্গল চাই: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০০ এএম

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা বিএনপির মঙ্গল চাইলেও তারা নিজেরাই বিএনপির আত্মহনন চায়। ওবায়দুল কাদের বিএনপির উপদেষ্টা’ বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন মন্তব্য সম্পর্কে সাংবাদিকরা তার প্রতিক্রিয়া জানতে চাইলে তথ্যমন্ত্রী উপরোক্ত মন্তব্য করেন।

গতকাল সোমবার রাজধানীতে বায়তুল মুকাররম জাতীয় মসজিদে যোহর নামাজের পর পরমাণু বিজ্ঞানী মরহুম ড. ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ-মাহফিল ও দোয়া শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তথ্যমন্ত্রী। তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
ড. হাছান বলেন, ‘আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। প্রতিদ্বন্দ্বিতা করুক, তাদের জনপ্রিয়তা যাচাই করুক। কিন্তু বিএনপিকে নির্বাচন ভীতিতে পেয়ে বসেছে। আশা করবো বিএনপি ভীতি কাটিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবে।
এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হুমায়ূন কবির, ঢাকা উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা মহনগর দক্ষিন আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ মিলাদ ও দোয়ায় অংশ নেন।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন