Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঈদ জামাত থেকে চুরি ১৩ মোবাইলসহ ৩ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০০ এএম

নগরীর জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে ঈদুল ফিতরের জামাত থেকে চুরি করা ১৩টি মোবাইলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মুসল্লি বেশে ঈদ জামাতে গিয়ে তারা বের হওয়ার সময় ভিড়ের মধ্যে মুসল্লিদের পকেট থেকে মোবাইল হাতিয়ে নেয়। রোববার রাতে নগরীর কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। তারা হলেন- মারুফ হাসান (৩৬), মনছুর আলম (৪৪) ও মো. ইসমাইল নিলয় (২৭)।
ঈদ জামাত থেকে ছয়জনের মোবাইল চুরির লিখিত অভিযোগ পেয়ে অভিযানে নামে পুলিশ। রেয়াজুদ্দিন বাজার, স্টেশন রোডের মোবাইল কেনাবেচায় জড়িত মারুফকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নন্দনকানন পুলিশ প্লাজা থেকে গ্রেফতার করা হয়। মারুফের কাছ থেকে চারটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়। এরপর স্টেশন রোড থেকে ইসমাইল ও মনছুরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে নয়টি মোবাইল উদ্ধার করা হয়েছে। উদ্ধার ১৩টি মোবাইলের সবগুলোই জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে ঈদ জামাতে মুসল্লিদের কাছ থেকে হাতিয়ে নেয়া বলে জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ