Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোল বন্দরে কর্তব্যরত আনসার সদস্যকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস
বেনাপোল বন্দরের অভ্যন্তরে কর্তব্যরত অবস্থায় ফিরোজ হাসান (৩২) নামে এক আনসার সদস্যকে কুপিয়ে জখম করে মৃত ভেবে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সে বন্দরের ১৪ নম্বর শেডে কর্তব্যরত অবস্থায় ছিল।
তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর তাকে জরুরি ভিত্তিতে ঢাকার প্রেরণের ব্যবস্থা করা হয়েছে।
শার্শা আনসার-ভিডিপি কমান্ডার শ্যামা প্রসাদ অধিকারী রাতে জানান, ফিরোজ হাসান মঙ্গলবার রাত সাড়ে ১১টায় বন্দরের ১৪ নম্বর শেডে দায়িত্ব পালনকালে কুখ্যাত চোরাচালানী সন্ত্রাসী রিপনের নেতৃত্বে একদল সশস্ত্র দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত ভেবে ফেলে পালিয়ে যায়। এ সময় হাসানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।
এ সময় তার চিৎকারে লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরুতর জখম অবস্থায় ফিরোজ হাসানকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ঢাকায় রেফার্ড করেন।
তিনি জানান, দুই মাস আগে ফিরোজ হাসান বন্দর থেকে মালামাল চুরির সময় রিপনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।
রিপন সম্প্রতি জামিনে এসে গত রাতে এ হত্যা প্রচেষ্টা চালায়।
হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা জানান, ফিরোজের অবস্থা খুবই গুরুতর। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারে দেহে অস্ত্রোপচার হয়েছে বুধবার বেলা ২টায়। এখনো তার জ্ঞান ফেরেনি বলে বন্দরের পরিচালক নিতাই চন্দ্র সেন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল বন্দরে কর্তব্যরত আনসার সদস্যকে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ