Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বোলতার তাড়ায় ভেস্তে গেল আত্মহত্যার ছক!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৫:৫৩ পিএম

সন্তানকে তার কাছে ফেরাতে হবে, না হলে আত্মহত্যা করবেন। এই বলে মোবাইলের টাওয়ারে চড়ে বসেছিলেন এক মহিলা। কিন্তু তার সেই ছক ভেস্তে দিল বোলতার দল! বোলতার তাড়া খেয়ে শেষমেশ টাওয়ার থেকে নেমে আসতে বাধ্য হলেন তিনি। ঘটনাটি ভারতের কেরলের আলাপুঝার।

সোমবার সন্ধ্যায় হঠাৎই এক মহিলাকে মোবাইল টাওয়ারে উঠতে দেখেন স্থানীয়রা। চিৎকার করে তাকে বলতে শোনা যায়, স্বামী যদি সন্তানকে তার হাতে তুলে না দেন, তা হলে টাওয়ার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন। খবর চাউর হতেই সেখানে পুলিশ এবং উদ্ধারকারী দল পৌঁছয়। মহিলাকে বার বার অনুরোধ করা হয় নেমে আসার জন্য। কিন্তু কোনও কাজই হয়নি।

পুলিশ এবং উদ্ধারকারী দল যখন মহিলাকে বোঝাতে ব্যর্থ, তখন সেই ‘দায়িত্ব’ নিল বোলতার দল। ঘটনাচক্রে, মহিলা টাওয়ারের যে জায়গায় চড়ে বসেছিলেন, তার ঠিক হাতখানেকের মধ্যেই বোলতার বিশাল একটা চাক ছিল। সন্ধ্যা হওয়ায় মহিলা সেই চাক দেখতে পাননি। মাঝেমধ্যেই দু’একটি বোলতা তার চারপাশ দিয়ে উড়ছিল। আচমকাই বোলতার একটি ঝাঁক ঘিরে ধরে মহিলাকে।

বেগতিক বুঝে, আত্মহত্যা মুলতবি রেখে প্রাণ বাঁচাতে পরিত্রাহী চিৎকার করতে শুরু করেন মহিলা। হুড়মুড়িয়ে টাওয়ার থেকে নীচে নেমে আসা শুরু করেন। তার সঙ্গে বোলতার ঝাঁককে নেমে আসতে দেখা যায়। কয়েক ফুট উপর থেকেই মহিলা লাফ মারেন। উদ্ধারকারীরা নীচে জাল ধরেই দাঁড়িয়েছিলেন। মহিলা এসে পড়েন ওই জালের উপর। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, যদি বোলতার ঝাঁক আক্রমণ না করত তা হলে হয়তো মহিলা টাওয়ারেই বসে থাকতেন। মহিলার স্বামীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ। সূত্র: এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন