Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কিশোরগঞ্জের মিঠামইনে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৬:২৬ পিএম

মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের জন্মস্থান কিশোরগঞ্জের মিঠামইনে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবিসি ব্যাংক। মঙ্গলবার, ১০ মে, ২০২২, প্রধান অতিথি হিসেবে মিঠামইন উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী মামুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইব্রাহিম মিয়া, মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাকির রাব্বানী, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল।

এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফরহাদ সরকার, কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক মো: ইলিয়াস উদ্দিন, মিঠামইন উপশাখার ইনচার্জ, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক

১৯ এপ্রিল, ২০২২
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ