Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় নানার বাড়িতে এসে গড়াই নদীতে নেমে নিখোঁজ মাসুদের মরদেহ উদ্ধার!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৭:২০ পিএম

কুষ্টিয়ার হরিপুরে নানার বাড়িতে এসে দুপুরে গড়াই নদীতে গোসলে নেমে নিখোঁজের পর কিছুক্ষন আগে লাশ উদ্ধার হলো তরুন মাসুদের । নিখোঁজ এর খুলনা থেকে ডুবুরি দল ও কুষ্টিয়া ফায়ার সার্ভিসের কর্মিরা অভিযান চালিয়ে নিখোঁজ হতভাগ্য মাসুদের মরদেহ উদ্ধার করেন।

নিহত মাসুদ কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট সদ্দারপাড়ার সৌদি প্রবাসী মুতালের এক মাত্র ছেলে।

মাসুদ আজ সকালে নানার বাড়িতে বেড়াতে যায়। সেখানে যাওয়ার পর বন্ধু নুরুজ্জামানসহ ৩ জন পাশের গড়াই নদীতে গোসল করতে নামে। এক পর্যায়ে স্রোতের মধ্যে পড়ে তারা। এ সময় বাকী দুজন নদী থেকে পাড়ে উঠে আসতে পারলেও স্রোতের পানিতে তলিয়ে যায় মাসুদ (১৩)। পরে খবর পেয়ে আশপাশের লোকজন খোজাখুজি করে ব্যার্থ হয়। খবর দেয়া হয় পুলিশ ও ফায়ার সার্ভিসে। ফায়ার সার্ভিসের কর্মিরা উপস্থিত হয়ে উদ্ধার অভিযান চালাতে থাকে। কিন্তু বৃষ্টিতে উদ্ধার অভিযানে বিঘ্ন ঘটতে থাকে। খবর পেয়ে এরই মধ্যে সেখানে পৌছে যায় খুলনা ডুবুরিদল। তাদের যৌথ অভিযানে বিকেল সাড়ে ৫ টার দিকে মাসুদের মরদেহ উদ্ধার করা হয়।

মাসুদের বাবা প্রবাসে, একমাত্র ছেলেকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম! মৃত্যুর খবরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন