Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন শাহনূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৯:২৩ এএম

দীর্ঘদিন বড়পর্দার বাইরে রয়েছেন চিত্রনায়িকা শাহনূর। তবে এবার ‘বসন্ত বিকেল’ নামে সিনেমায় দেখা যাবে এই নায়িকাকে। চলতি মাসেই ‘বসন্ত বিকেল’ সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটি পরিচালনা করেছেন রফিক শিকদার। সিনেমাটিতে শাহনূরের বিপরীতে রয়েছেন ওমর সানী।

এ প্রসঙ্গে শাহনূর বলেন, ‘অনেকদিন পর আমার অভিনীত নতুন কোনো সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ঈদ-পরবর্তী সময়ে নিজের অভিনীত বসন্ত বিকেল সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বিধায় নিজের কাছেই আসলে ঈদ ঈদ লাগছে। অন্যরকম আনন্দ কাজ করছে। সিনেমাটির গল্প এক কথায় অসাধারণ। আমি সানী ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। আমার চরিত্রটি আমি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এতে আরও যারা অভিনয় করেছেন, প্রত্যেকেই চমৎকার অভিনয় করেছেন। তাই আমি সিনেমাটি নিয়ে খুব আশাবাদী।’

এদিকে এরইমধ্যে শাহনূর তার অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ নামে নতুন একটি সিনেমার ডাবিং শেষ করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত মুক্তিযুদ্ধের গল্পের সিনেমা ‘কাকতাড়ুয়া’। এরইমধ্যে তিনি আরও শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’র কাজ। গাজী ফারুকের পরিচালনায় ‘মুজিব তোমায় কথা দিলাম’ নামক একটি ওবিসিতে কাজ করেও বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

বর্তমানে শাহনূর অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ সক্রিয়। পারিবারিকভাবেই তিনি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। চলচ্চিত্রের শিল্পী সমিতির নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে জয়লাভ করেছেন। এরপর থেকেই তিনি সমিতির উন্নয়নে, কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে কাজ করে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন