Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের ‘ফোর্স টু’ এবং ‘তুম বিন টু’ ফিল্ম দুটি মুক্তি পাচ্ছে আগামীকাল।
জা এন্টারটেইনমেন্ট, ভায়াকম এইটিন মোশন পিকচার্স এবং সানশাইন পিকচার্স প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে অ্যাকশন থ্রিলার ‘ফোর্স টু’। প্রযোজনা করেছেন বিপুল শাহ এবং জন এব্রাহাম। অভিনয় দেওর পরিচালনায় অভিনয় করেছেন জন এব্রাহাম, সোনাক্ষি সিনহা, তাহির রাজ ভাসিন, নরেন্দ্র ঝা এবং পরস অরোরা, এছাড়া একটি বিশেষ অতিথি ভূমিকায় আছেন জিনেলিয়া ডি’সুজা। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন আমাল মালিক। এক ষড়যন্ত্রের অংশ হিসেবে পৃথিবীর তিন দেশে তিনজন ‘র’ এজেন্ট নিহত হওয়ার পর ষড়যন্ত্রকারীকে পাকড়াও করার জন্য এক দক্ষ পুলিশ অফিসার আর এক তরুণী পুলিশ অফিসারকে দায়িত্ব দেয়া হয়।
‘তুম বিন টু’ টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে। রোমান্স ড্রামা ধারার ফিল্মটি প্রযোজনা করছেন ভূষণ কুমার। অনুভব সিনহার পরিচালনায় অভিনয় করেছেন নেহা শর্মা, আদিত্য সিল, অসীম গুলাতি এবং কানোয়ালজিত সিং। অঙ্কিত তিওয়ারি চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। দুর্ঘটনায় এক প্রেমিককে হারিয়ে এক তরুণী যখন দুর্বিষহ জীবন কাটাচ্ছে ঠিক সেই সময় তার আরেক তরুণের সঙ্গে তার পরিচয় আর অন্তরঙ্গতা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ