Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

মো: সাজেদুর রহমান ও মো: জাকির হোসেন জনতা ব্যাংকের নতুন মহাব্যবস্থাপক

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মো: সাজেদুর রহমান সম্প্রতি পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেড এর নতুন মহাব্যবস্থাপক হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ের হিউম্যান রিসোর্সেস ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট এ উপ-মহাব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন। মো: সাজেদুর রহমান ১৯৮৪ সালে জনতা ব্যাংকে অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিষয়ে বিএ (সম্মান) এমএ ডিগ্রি অর্জন করেন।
মো: জাকির হোসেন সম্প্রতি পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপক হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি ব্যাংকের খুলনা বিভাগীয় কার্যালয়ে উপ-মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৮ সালে সিনিয়র অফিসার (প্রবেশনারি অফিসার) হিসেবে জনতা ব্যাংকে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। মো: জাকির হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ গবেষণা ইনস্টিটিউট হতে বিএসএস (সম্মান) সহ এমএসএস ডিগ্রিী অর্জন করেন।  প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ