Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

এবার কুষ্টিয়ার গুদামে মিললো ৭০০ লিটার সয়াবিন তেল

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৭:২৩ পিএম

এবার কুষ্টিয়ায় গুদামে মজুত করে রাখা ৭০০ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে গুদামের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করে ওই তেল আগের দামে বিক্রি করা হয়।

বুধবার (১১ মে) দুপুরে কুমারখালী পৌরসভার তহ বাজারে অভিযান চালিয়ে এ আদেশ দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক সুচন্দন মণ্ডল।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের একটি টিম। এ সময় বিপুল পরিমাণ সয়াবিন তেল মজুত ও বেশি দামে বিক্রির অপরাধে বাদশা স্টোরের মালিক বাদশা মিয়াকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে গুদামে প্যাকেটজাত ৭০০ লিটার রুপচাঁদা সয়াবিন তেল পাওয়া যায়। তাৎক্ষণিক মাইকিং করে ১৬০ টাকা দরে সাধারণ মানুষের মাঝে এসব তেল বিক্রি করা হয়।

সুচন্দন মণ্ডল আরও জানান, অবৈধ মজুতদারদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। মঙ্গলবার কুষ্টিয়া শহরের বড় বাজার এলাকায় মেসার্স ফুড প্রোডাক্টস নামের একটি গোডাউনে অভিযান চালিয়ে ৪০ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার করেন ভ্রাম্যমাণ আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ