Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে গ্যাসের লিকেজ থেকে কভারভ্যানে আগুন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৭:৪৫ পিএম

সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি এলাকায় গ্যাস লিকেজ থেকে একটি কভারভ্যানে আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের মদনপুর - জয়দেবপুর মহাসড়কের ললাটি এলাকায় রাস্তার প্রশস্ত করার কাজ চলছিল। রাস্তা কাজ করার সময় ভ্যাকু মেশিন দিয়ে মাটি খনন করার সময় মাটির নিচে থাকা গ্যাস পাইপ তুলে ফেললে পাইপের লিকেজ দিয়ে গ্যাস নির্গামন শুরু হয়। এসময় মহাসড়কে জ্যামে আটকে পড়া একটি কভারভ্যান চালু করার সময় কভারভ্যানের ধুয়া গ্যাসের লিকেজে যাওয়ার সাথে সাথে কভারভ্যানে আগুন লেগে যায়। মুর্হুতের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো কভারভ্যানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুটি ইউনিটি ঘটনাস্থলে এসে ১ ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আন।
সোনারগাঁ ফায়ার সার্ভিসের ইনচার্জ হাসিবুর রহমান দিপু জানান, গ্যাসের পাইপের রাইজার থেকে কভারভ্যানে আগুন লাগে। খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কভারভ্যানে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ