Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আওয়ামী লীগ নির্বাচন ছাড়া কখনো দেশ পরিচালনার দায়িত্বে আসেনি : শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৭:৫৬ পিএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আওয়ামী লীগ নির্বাচনমুখী একটি দল। নির্বাচন ছাড়া অন্য কোন পদ্ধতিতে আওয়ামী লীগ কখনো দেশ পরিচালনার দায়িত্বে আসেনি উল্লেখ করে তিনি বলেন, আসা সম্ভবও নয়। কারণ, আওয়ামী লীগ গনতান্ত্রিক একটি দল।

শিক্ষামন্ত্রী আজ বুধবার দুপুরে সাভারের বিরুলিয়ায় শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ আয়োজিত ‘এসইডিপি স্কিম’র রিভিউ কর্মশালায় যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন উৎসবমূখর, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হবে উল্লেখ করে ডা. দীপু মনি বলেন, বিগত সাধারণ নির্বাচনে বিএনপিসহ সকল দল অংশ গ্রহণ করেছে। ‘আমরা প্রত্যাশা করছি আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বিএনপি অংশ নেবে’।

দু’দিনব্যাপী আয়োজিত এ কর্মশালায় উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব আবু বক্কর ছিদ্দীক, উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, কারিগরী শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক ড.ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ