Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

হাতিয়ে নিল ব্যবসায়ীর তিন লাখ টাকা

রাজধানীতে অজ্ঞানপার্টি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০২ এএম

মতিঝিলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিন লাখ টাকা খুইয়েছেন এক গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী। তার নাম মিজানুর রহমান (৪৮)। গতকাল বুধবার মতিঝিল শাপলা চত্বর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। এক সিএনজিচালক তাকে সেখান থেকে উদ্ধার করে মগবাজার চৌরাস্তা এলাকায় নিয়ে গেলে লোকজন চিনতে পারে। পরে স্বজনরা সংবাদ পেয়ে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগে চিকিৎসকের পরামর্শক্রমে মিজানুর রহমানের স্টোমাক ওয়াশ করানো হয়েছে।

অসুস্থ ওই ব্যক্তির ভাই রানা জানান, মিজানুর রহমান পেশায় গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী। মগবাজার মসজিদ গলি এলাকায় তারা স্থানীয় বাসিন্দা। ধারণা করা হচ্ছে ব্যবসায়ীক কোনো কাজে তিনি মতিঝিল এলাকায় গিয়েছিলেন। সেখানে অসুস্থ হয়ে পড়লে কোনমতে একটি সিএনজিকে বলেন মগবাজার নিয়ে যেতে। তখন এক সিএনজিচালক তাকে মগবাজার নিয়ে আসে। মিজানুর রহমান নিজেই অস্ফুট স্বরে বলতে থাকেন তার কাছে তিন লাখ টাকা ছিল। তার পরনে জিন্সের প্যান্টের দুটি পকেট কাটা অবস্থায় দেখা যায়।
ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, অসুস্থ ব্যক্তির প্যান্টের পকেট কাটা দেখা গেছে। তিনি ধীরে ধীরে অচেতন হয়ে যাচ্ছেন। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে অজ্ঞানপার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ