Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

এ সরকার জনগণের নয় লুটেরাদের : গণফোরাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০১ এএম

এ সরকার দুর্নীতিবাজ লুটেরা সরকার। জণগণের কথা না ভেবে সরকার ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা করে। দ্রব্যমূল্যে অস্বাভাবিক উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস অবস্থা। জনগণ আর এ অবস্থা সহ্য করবে না। অধিকার আদায়ে এবার রাজপথে নেমে আসবে। আর এই জন রোষে সরকারের পতন অনিবার্য। গতকাল এক মানবন্ধনে গণফোরাম নেতারা এ কথা বলেন।

জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে সয়াবিন তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা, গণতন্ত্রহীনতা ও সর্বগ্রাসী নৈরাজ্যের প্রতিবাদে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে গণফোরামের একাংশের সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেন, হাসিমুখে বাজারে যাওয়া মানুষ এখন কান্না করে বাসায় ফিরে। এর দায়ভার কোনভাবেই সরকার এড়াতে পারে না। বাজার ব্যবস্থা জনগণকে জিম্মি করে রেখেছে। তিনি বলেন, মন্ত্রীরা জনগণের কথা শুনে না, শুনে লুটেরা সিন্ডিকেট ব্যবসায়ীদের কথা। মাটির কথা শুনতে হবে, বুঝতে হবে। যারা মা ও মাটি বুঝে না তাদের পতন অনিবার্য। মন্টু বলেন, জনতার ঐক্য আমরা চাই, জনগণকে সঙ্গে নিয়ে আগামীতে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করবো। সেই নির্বাচনে এই প্রধানমন্ত্রীর কোন হস্তক্ষেপ করার সুযোগ থাকবে না।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণফোরাম সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি এ কে এম জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস্ পার্টির চেয়ারম্যান মো. বাবুল সরদার চাখারী, মহাসচিব আব্দুল কাদের প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এ সরকার জনগণের নয় লুটেরাদের : গণফোরাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ