Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আজ ৩০ কোম্পানির লেনদেন স্থগিত

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : আজ বৃহস্পতিবার লেনদেন স্থগিত রাখবে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩০ কোম্পানি। এগুলো হলোÑ ঝিল বাংলা সুগার মিলস, শ্যামপুর সুগার মিলস, রেনউইক যজ্ঞেশ্বর, আরামিট লিমিটেড, আরামিট সিমেন্ট, হাক্কানি পাল্প, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, এম আই সিমেন্ট, হা ওয়েল টেক্সটাইল, লঙ্কা বাংলা ফিন্যান্স, লাফার্জ সুরমা সিমেন্ট, আমান ফিড, প্রাণ (এএমসিএল), রংপুর ফাউন্ড্রি, বেঙ্গল উইন্ডসর, ইয়াকিন পলিমার, ন্যাশনাল পলিমার, বাংলাদেশ অটোকার্স, সায়হাম কটন, ইফাদ অটোস, জাহিন স্পিনিং, জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ, অ্যাপেক্স ফুডস, অ্যাপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস, বারাকা পাওয়ার, স্ট্যান্ডার্ড সিরামিক, বিডিকম অনলাইন, তিতাস গ্যাস, লিবরা ইনফিউশনস এবং দেশ গার্মেন্টস। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, আজ ১৭ নভেম্বর কোম্পানিগুলোর বার্ষিক সাধারণ সভা (এজিএম) সংক্রান্ত  রেকর্ড ডেট। আর এ কারণে লেনদেন স্থগিত রাখবে কোম্পানিগুলো। আগামী ২০ নভেম্বর রোববার থেকে এসব কোম্পানির লেনদেন স্বাভাবিক নিয়মে চলবে।
উল্লেখ্য, এর আগে ২০১৫ সালের ২১ মে রেকর্ড ডেটের কারণে একদিনে একসঙ্গে তালিকাভুক্ত ২১ কোম্পানির লেনদেন বন্ধ ছিল। আর ২০১৪ সালের ১৫ মে একদিনে ১৩ কোম্পানির লেনদেন বন্ধ ছিল। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ ৩০ কোম্পানির লেনদেন স্থগিত
আরও পড়ুন