Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফুলবাড়ীয়ায় জোড়া খুনের আসামিরা জামিন পেয়ে বাদিকে খুনের হুমকি!

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আনুহাদী গ্রামে জোড়া খুনের ঘটনায় আসামিরা জামিনে জেল থেকে বেরিয়ে এসে মামলা তুলে নিতে বাদিকে খুনের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাদি সেলিম রেজা ও তার পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, উপজেলার সরকারি বড়খালে মাছ ধরাকে কেন্দ্র করে প্রভাবশালী রুস্তুম আলী ও বছির গংদের সাথে বিরোধ চলছিল স্থানীয় জেলেদের। এ অবস্থায় চলতি বছরের ১৫ জুন স্থানীয় কছিম উদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ‘জাল যার, জল তার’ জলমহাল ইজারা প্রদান ও অবৈধ প্রবেশাধিকার নিষিদ্ধ করার দাবি জানিয়ে লিখিত আবেদন করেন। এতে ক্ষুব্ধ হয়ে আবেদনের দুইদিন পর ১৭ জুন রুস্তুম আলী ও বছির গংরা সশস্ত্র হামলা চালিয়েছে আনুহাদী গ্রামের নিরীহ জেলে আমছর আলী ও আব্দুল হালিমকে খুন করে। এ সময় তাদের হামলায় আহত আরো ৯ জেলে।
ভুক্তভোগীরা জানান, এ ঘটনার একদিন পর নিহত আ: হালিমের বড় ভাই সেলিম রেজা বাদি হয়ে রুস্তুম আলী ও বছিরসহ ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো চার-পাঁচজনকে আসামি করে ফুলবাড়ীয়া থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার এক সপ্তাহের মধ্যে নিয়ামুল ইসলাম রুমেলকে পুলিশ গ্রেফতার করলে আদালতে প্রথম শ্রেণির ম্যজিস্ট্রেটের কাছে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
ভুক্তভোগী বাদি সেলিম রেজা জানান, ‘জামিন পেয়ে আসামিরা আমাকে মামলা তুলে না নিলে জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এ অবস্থায় পরিবারের সদস্যদের নিয়ে আতঙ্কের মধ্যে দিনযাপন করছি’। বাদি আরো জানান, ‘মামলার অনেক আসামি এখনো পলাতক রয়েছে। এ অবস্থায় আমি সুবিচার প্রার্থনায় জেলা পুলিশ সুপার ও রেঞ্জ ডিআইজির হস্তক্ষেপ কামনা করছি’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ীয়ায় জোড়া খুনের আসামিরা জামিন পেয়ে বাদিকে খুনের হুমকি!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ