Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জনি ডেপের অনুরোধে সাড়া দেননি সাবেক স্ত্রী, ফাঁস রেকর্ডিং

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১:০৩ পিএম | আপডেট : ৫:২৮ পিএম, ১২ মে, ২০২২

হলিউডের সাবেক তারকা দম্পতি জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলা নিয়ে শোরগোল চলছেই। এ বার ফাঁস হল এক অডিও ক্লিপ, যাতে শারীরিক অত্যাচারের অভিযোগের আঙুল উঠছে অভিনেত্রীর দিকে।

জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তার সাবেক স্ত্রী। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। অভিনেতা মিথ্যে বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এই জোড়া মামলার শুনানিতে বিস্তর কাদা ছোড়াছুড়ি দেখছে আদালত। উত্তাল দু'পক্ষের অনুরাগী মহলও। সাম্প্রতিক শুনানির পরে কোনও ভাবে ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে একটি অডিও রেকর্ডিং। তাতে সম্ভবত শোনা যাচ্ছে জনি এবং অ্যাম্বারের কথোপকথন।

টুইটারে শেয়ার হওয়া ওই রেকর্ডিংয়ে যে কণ্ঠস্বর শোনা যাচ্ছে, তাতে জনি বলছেন, অ্যাম্বার যেন আর শারীরিক নিগ্রহের পথে না হাঁটেন। জবাবে অভিনেত্রী তার নিশ্চয়তা দিতে নারাজ। অভিনেতার জবানিতে শোনা যাচ্ছে, ‘‘শারীরিক নিগ্রহ বন্ধ করো। এর পরেও গায়ে হাত তুললে আমাদের আলাদা হতে হবে। সে এক ঘণ্টাই হোক, দশ ঘণ্টা বা এক দিন, আলাদা হতেই হবে। শারীরিক সহিংসতা ঘটতে দেওয়া যাবে না।’’

জবাবে অ্যাম্বার পাল্টা দাবি করছেন, ‘‘আর গায়ে হাত তুলব না, এমন কথা দিতে পারছি না। মাঝে মাঝে এত মাথা গরম হয়ে যায়, নিজেকে ঠিক রাখতে পারি না।’’ এর আগে আদালতে জনির শারীরিক অত্যাচারের নানা বিবরণ পেশ করেছেন অ্যাম্বার। এ-ও বলেছেন, কোকেনের খোঁজে জনি তার যৌনাঙ্গে পর্যন্ত আঙুল ঢুকিয়ে দিয়েছিলেন। আদালত কক্ষে কান্নায় ভেঙেও পড়েন অভিনেত্রী। এ বার ফাঁস হওয়া নতুন অডিও ক্লিপে তার বিরুদ্ধেও উঠল শারীরিক নিগ্রহের অভিযোগ। সূত্র: রয়টার্স।



 

Show all comments
  • Mohmmed Dolilur ১৩ মে, ২০২২, ২:২৮ এএম says : 0
    এদের একটি না একটি দোষ থাকবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন