Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যে কারণে এখনও বিয়ে হচ্ছে না কঙ্গনার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ২:৩১ পিএম | আপডেট : ৫:২৮ পিএম, ১২ মে, ২০২২

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর বিতর্ক একে অন্যের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। ‘বিতর্কের রানি’ বলা চলে তাকে। তার ব্যক্তিজীবন নিয়েও অনেকেই প্রশ্ন তোলেন। জানতে চান, এখনও কেন বিয়ে করছেন না এই অভিনেত্রী? এ বিষয়ে এবার মুখ খুলেছেন 'কুইন' খ্যাত অভিনেত্রী।

কঙ্গনার ভাষ্য, চারদিকে ছড়িয়ে পড়েছে তিনি মারপিট করেন, কথায়-কথায় ঝগড়া করেন- এ কারণেই নাকি তার বিয়ে হচ্ছে না! এমনকি এসব গুজবের কারণে কোনো ছেলে তার কাছেই আসতে চায় না।

মুক্তির অপেক্ষায় রয়েছে কঙ্গনার 'ধাকড়'। এতে সুপার স্পাই এজেন্ট অগ্নির চরিত্রে পর্দায় হাজির হবেন তিনি। এই সিনেমার কিছু মারামারির দৃশ্য নিজেই শুট করেছেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনাকে প্রশ্ন করা হয়, 'ধাকড়' সিনেমার মতো তিনি বাস্তব জীবনেও কী 'টম বয়'? হাসিমুখে নায়িকার জবাব, 'মোটেও এরকম নয়। আসল জীবনে আমি কাকে পিটিয়েছি? আমার বিয়ে হচ্ছে না কারণ, তোমার মতো মানুষরা এসব আমার ব্যাপারে বলে বেড়াচ্ছো। আমার ব্যাপারে গুজব ছড়িয়েছে, আমি ছেলেদের ধরে ধরে পেটাই।’ সূত্র: হিন্দুস্তান টাইমস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন