Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে অশনির বাতাসে ভেঙ্গে পড়া গাছের ঢাল কাটতে গিয়ে বৃদ্ধের মৃত্যু!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৪:৩৬ পিএম

চট্টগ্রামের রাউজানে তিন তলা ভবন থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ওই বৃদ্ধের নাম শফিকুল আলম চৌধুরী (৫৮)। তিনি উপজেলার বিনাজুরী ইউনিয়নের লেলেংগারা গ্রামের হেদায়েত আলী সারাংয়ের বাড়ির মৃত গোলাফুর রহমান চৌধুরীর ছেলে।

জানাগেছে, ঘূর্ণিঝড় অশনির বাতাসে তিনতলা ভবনে ভেঙে পড়া গাছের ঢাল কাটতে গিয়ে নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে বুধবার (১১ মে) দিবাগত রাত ৩টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
লেলেংগারা পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির বাবুল জানান, গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঘূর্ণিঝড় অশনির হালকা বাতাসে বাড়ির তিনতলা ভবনে একটি গাছ ভেঙে পড়ে। সেই গাছের ঢালপালা কাটতে তিনতলা ভবনের ছাদে উঠেন আমার ছোট ভাই শফিকুল। ভেঙে পড়া গাছের ঢাল কাটতে গিয়ে ছিটকে নিচে পড়ে যান তিনি। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গহিরা জে. কে. মেমোরিয়াল হাসপাতাল এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত ৩টার দিকে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধের মৃত্যু

১৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ