Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়ের দেখা পেল উইন্ডিজ

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ২০১৫ বিশ্বকাপের পর বিদেশের মাটিতে প্রথম জয়ের দেখা পেল ওয়েস্ট ইন্ডিজ। হারারেতে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ৬২ রানে হারিয়েছে ক্যারিবিয়রা।
হারারে স্পোর্টস ক্লাবের স্লো পিচে টস জিতে ফিল্ডিং বেছে নেয়া লঙ্কানরা উইন্ডিজকে গুটিয়ে দেয় ৪৯.২ ওভারে ও ২২৭ রানে। জনাথন কার্টার ৫৪ ও অভিষিক্ত রভমান পাওয়েল ২৯ বলে করেন ৪৪ রান। আরেক অভিষিক্ত শাই হোপের ব্যাট থেকে আসে ৮১ বলে গুরুত্বপূর্ণ ৪৭ রানের ইনিংস। লঙ্কানদের হয়ে দুটি করে উইকেট নেন কুলাসেকারা, লাকমল ও নুয়ান প্রদীপ।
জবাবে ১৬ রানে ৩ উইকেট হারানো লঙ্কানরা ৭৬ রানে হারিয়ে বসে ৬ উইকেট। এই ধাক্কা আর কাটিয়ে উঠতে পারেনি উপল থারাঙ্গার দল। ক্যারিবিয় বোলিং তোপে মাত্র ১৬৫ রানেই গুটিয়ে যায় তাদের ইনিংস। ৩টি করে উইকেট নেন শ্যানোন গ্যব্রিয়েল ও অভিষিক্ত অ্যাশলে নার্স। তবে গতি, সুইং ও বাউন্সের ঝড় তুলে শুরুতেই দুই উইকেট তুলে জয়ের আসল নায়ক অধিনায়ক জেসন হোল্ডার। শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজের প্রথম ম্যাচে জিতেছিল লঙ্কানরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়ের দেখা পেল উইন্ডিজ

১৭ নভেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ