Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

যশোরে মডেল থানা থেকে আসামির পলায়ন

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর কোতয়ালি মডেল থানা থেকে ট্যাবলেট সোহেল নামে এক আসামি পালিয়ে গেছেন। পুলিশ সুপার মো: আনিসুর রহমানের তাৎক্ষনিক নির্দেশে থানার ডিউটি অফিসার এসআই এবং কনস্টেবলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় মামলা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৩ নবেম্বর বেলা ১২টার দিকে যশোর সদর উপজেলার রাজারহাট কচুয়া এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর সদস্যরা নূর নবী মোশফেক সোহেল ওরফে ট্যাবলেট সোহেল (২৫) নামে ওই যুবককে আটক করেন। মঙ্গলবার দুপুর ১টা ২৫ মিনিটের দিকে র‌্যাব তাকে যশোর কোতয়ালি থানায় হস্তান্তর করে। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মো. ইলিয়াস হোসেন বলেন, ট্যাবলেট সোহেলকে থানাহাজত থেকে বের করা হয় কোর্টে নেয়ার উদ্দেশে। এরই মধ্যে থানার মধ্যে থেকেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়। ওসি জানান, কর্তব্যে অবহেলার দায়ে থানার ডিউটি অফিসার এসআই এস এম শামিম এবং সেন্ট্রির ডিউটিতে থাকা কনস্টেবল আকরাম হোসেনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। পুলিশ জানায়, ট্যাবলেট সোহেলের বিরুদ্ধে বিস্ফোরক, অস্ত্র, চাঁদাবাজি ও ছিনতাই মামলার চারটি ওয়ারেন্ট আছে তার কাছে। এ ছাড়া সব মিলিয়ে প্রায় এক ডজন মামলার আসামি ট্যাবলেট সোহেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ