Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় পিস্তল ও গুলিসহ ১৪ মামলার আসামি ফয়সাল গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৭:০৬ পিএম

কেএমপি’র গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে একটি পিস্তল, একটি ম্যাগজিন এবং ৩ রাউন্ড গুলিসহ মোঃ ফয়সাল খান (২৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে ২ টি হত্যা মামলা, ১ টি অস্ত্র মামলা, ২ টি ডাকাতির প্রস্তুতি মামলা, ২ টি মাদক মামলা, ৭ টি মারামারির মামলাসহ মোট ১৪ টি মামলা রয়েছে।
আজ বৃহষ্পতিবার সকাল ১১ টার দিকে কেএমপি ডিবির পরিদর্শক সমীর কুমার অভিযান চালিয়ে নগরীর সদর থানাধীন টুটপাড়া ওয়েস্ট সার্কুলার রোডস্থ শফি উদ্দিন ফাতেমা জামে মসজিদের পাশে বাসা থেকে মো. ফয়সাল খানকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী টয়লেটের ভিতরে লুকানো অবস্থায় বিদেশী পিস্তুল ও ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সে ওই এলাকার আমিনুজ্জামান খান ওরফে আমিন খানের ছেলে। পুলিশ জানায় দীর্ঘদিন যাবৎ মো. ফয়সাল খান খুলনা মহানগর এলাকায় অস্ত্র ব্যবসা এবং সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। সোপর্দ পূর্বক তার বিরুদ্ধে খুলনা সদর থানায় অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ