Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেশি দামে তেল বিক্রি করায় দুই দোকান মালিককে ৩০ হাজার টাকা জরিমানা

ঈশ্বরগঞ্জ(ময়মনসংসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৭:৫০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বেশি দামে সয়াবিন তেল বিক্রি করায় ও ২ হাজার লিটার তেল মজুদ রাখার অপরাধে ২ দোকান মালিককে ৩০ হাজার টাকা জরমিানা ও মজুদকৃত তেল পূর্বের দামে বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ওই জরিমানা ও নির্দেশ প্রদান করা হয়।


জানা যায়, উপজেলা আঠারবাড়ী ইউনিয়নের রায়ের বাজারে দুটি দোকানে বেশি দামে তেল বিক্রি করছে এবং তেল মজুদ রাখছে এমন খবর পেয়ে বৃহস্পতিবার অভিযান পরচিালনা করে জাতীয় ভোক্তা-অধিকার। এ সময় বেশি দামে সয়াবিন তেল বিক্রি করার অপরাধে মের্সাস সেলিম ওয়েল মালিককে ১০ হাজার এবং আঠারোবাড়ী ওয়েল মালিককে ২০ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরমিানা করা হয়। সাথে সাথে ২ হাজার লিটার মজুদকৃত তেল পূর্বের দামে বিক্রির নির্দেশ প্রদান করেন।

অভিযান পরিচালনা সময় উপস্থিত ছিলেন জেলা ক্যাব এর সাধারণ সম্পাদক জনাব জি এম রহমান ফিলিপ, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর বেদেনা আক্তার প্রমুখ।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ