Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

জাসদ যুব জোটের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১২:০০ এএম

কুষ্টিয়ায় মধ্যরাতে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) যুব সংগঠন জাতীয় যুব জোটের দৌলতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব খান সালামকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত বুধবার রাত এগারোটার দিকে আল্লারদর্গা বাজারের বয়ান মোড়ে ঘটনাটি ঘটে। এসময় তার আরও দুই সহযোগীকে কুপিয়ে আহত করা হয়।
সালামের সাথে থাকা আহত মামুন জোর্য়াদার জানান, সালাম তাকে ও আরেক কর্মী হারুনকে নিয়ে আল্লার দরগা বয়ান মোড়ে বসে ছিলেন। এসময় ১৫-২০ জনের একদল সন্ত্রাসী তাদের উপর অতর্কিত হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে তাদের বুকে, পিঠে ও পায়ে কোপাতে থাকে।
মামুন সন্ত্রাসীদের কয়েকজনকে চিনতে পারেন বলে দাবি করে তাদের নাম উল্লেখ করেন। এরা সবাই দৌলতপুর উপজেলা যুবলীগের নেতাকর্মী। এরা হলেন- কুষ্টিয়া-১ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ছোট ভাই দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি টোকেন চৌধুরী, সেলিম চেীধুরী, বাদশা, বকুল, মাসুম, রাজা, রেজু, রাজিব ও শাহীন।
গুরুতর আহত সালামসহ তাদেরকে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ভবনে নেয়া হয়। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে শিফট করা হয়। সেখানে রাত ১টার দিকে সালামের মৃত্যু হয়।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবিদ হাসান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আলামত সংগ্রহ করেছে। সন্ত্রাসীদের ধরতে অভিযান চলছে। তিনি জানান, এলাকায় ইতোপূর্বে ঘটা আরেকটি হত্যাকাণ্ড নিয়ে দুটি গ্রুপের বিরোধ ছিল। এই হত্যাকাণ্ড সে ঘটনার ফল অথবা রাজনৈতিক কিনা খতিয়ে দেখা হচ্ছে।
এ হত্যাকাণ্ডের ঘটনায় জাতীয় যুবে জোটের কেন্দ্রীয় সভাপতি রোকনুজ্জামান ও সাধারণ সম্পাদক শফিকুল কবির স্বপন রাজনৈতিক অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ