Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

মালদ্বীপে টেবিল টেনিস দলকে সংবর্ধনা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১০:০৩ পিএম

মালদ্বীপে স্বর্ণজয়ী বাংলাদেশ টেবিল টেনিস (টিটি) দলকে সংবর্ধনা দিয়েছে দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইমিশনার আবুল কালাম আজাদ। মালেস্থ বাংলাদেশ হাই কমিশন অফিসে বৃহস্পতিবার এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের ক্রীড়া মন্ত্রী আহমেদ মাহলুফ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনির ও মালদ্বীপে বাংলাদেশ হাই কমিশনের ফার্স্ট সেক্রেটারি সোহেল পারভেজ।

সাউথ এশিয়ান জুনিয়র অ্যান্ড ক্যাডেট টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে স্বর্ণ জয়ের জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন জানান মালদ্বীপের ক্রীড়া মন্ত্রী ও বাংলাদেশের হাইমিশনার। বাংলাদেশ ও মালদ্বীপের সুসম্পর্কের কথাও উল্লেখ করেন দেশটির ক্রীড়া মন্ত্রী। আর এই সাফল্য বাংলাদেশকে গর্বিত করেছে বলে নিজ বক্তব্যে বলেন, খোন্দকার হাসান মুনির। সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ দলের খেলোয়াড়দের বিশেষ উপহার দেন হাইমিশনার আবুল কালাম আজাদ।

সাউথ এশিয়ান জুনিয়র টেবিল টেনিসে নিজেদের ইতিহাসে এবার সেরা সাফল্য পেয়েছে বাংলাদেশ দল। একটি স্বর্ণ ও পাঁচটি ব্রোঞ্জপদক জিতেছে লাল-সবুজের খেলোয়াড়রা। অনূর্ধ্ব-১৯ বালক দলগত ইভেন্টে শ্রীলঙ্কাকে হারিয়ে সোনা জিতে নেন বাংলাদেশের হৃদয়, রামহিম, নাফিজ ও হাসিবরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন