Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রিয়ালের গোল উৎসবের রাতে ভিনিসিউসের হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৫:৫২ এএম | আপডেট : ৫:৫৭ এএম, ১৩ মে, ২০২২

বৃহস্পতিবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে লেভাস্তেকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে কার্লো আনচেলত্তির দল। হ্যাটট্রিক করেছেন ভিনিসিউস জুনিয়র। একটি করে গোল করেছেন বেনজেমা, রদ্রিগো ও ফেরলঁদ মঁদি। তাদের চেয়ে অবদান কম নয় অ্যাসিস্টের হ্যাটট্রিক করা লুকা মদ্রিচের।

আগের ম্যাচে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে আগের ম্যাচে চেনাই যায়নি রিয়াল মাদ্রিদকে। এ ম্যাচে অবশ্য করিম বেনজেমা, ভিনিসিউস জুনিয়র, লুকা মদ্রিচদের ফেরানো হয় একাদশে, তাদের হাত ধরে স্বরূপেই ফিরল ইউরোপের সফলতম দলটি। একপেশে ম্যাচে উড়িয়ে দিল তলানির দল লেভান্তেকে।


অবশ্য লিগে আগেই শিরোপা নিশ্চিত হয়ে যাওয়ায় লা লিগার শেষ ম্যাচগুলো রিয়ালের জন্য এক রকম প্রস্তুতির মঞ্চ। পরিকল্পনা অনুযায়ীই সবাইকে সেখানে ঘুরিয়ে-ফিরিয়ে খেলাচ্ছেন আনচেলত্তি। চ্যাম্পিয়ন্স লিগের মহাগুরুত্বপূর্ণ ফাইনালের আগে দলের সবাইকে যথেষ্ট বিশ্রাম দিতে চান তিনি, একই সঙ্গে নিশ্চিত করতে চান সবার ছন্দে থাকা।

শীর্ষ দলের সঙ্গে তলানির দলের লড়াই। পয়েন্ট টেবিলে যে বিস্তর ব্যবধান সেটাই যেন অনূদিত হলো মাঠে। পাত্তাই পেল না লেভান্তে। এই জয়ে ৩৬ ম্যাচে রিয়ালের পয়েন্ট হলো ৮৭।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন