Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাল সিলেট জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ : প্রধান অতিথি মির্জা আব্বাস

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৩:৪২ পিএম

সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, সরকারের সীমাহিন লুটপাট ও দুর্নীতির কারণে দেশের অর্থনীতি আজ বিধ্বস্ত। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন আজ দুর্বিষহ। এভাবে কোন দেশ চলতে পারেনা। দেশের প্রতিটি সেক্টরে নিজেদের দলীয় লোক নিয়োগ দেয়ায় বাজারে সিন্ডিকেট সৃষ্টি হয়েছে। সয়াবিন তেলের দাম প্রায় ২০০ টাকা। জনগণের ভোটে নির্বাচিত নয় বিধায় এই সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই। ফ্যাসিস্ট সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করা হলে জনতার সরকার প্রতিষ্ঠিত হবে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কাল (শনিবার) রেজিষ্টারী মাঠে জেলা বিএনপি ঘোষিত বিক্ষোভ সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করতে হবে। তিনি বৃহস্পতিবার রাতে সিলেট জেলা বিএনপির প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ভোজ্যতেল, পেঁয়াজ, চাল, ডাল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে শনিবার নগরীর ঐতিহাসিক রেজিষ্টারী মাঠে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এছাড়ায় সমাবেশে বিএনপির কেন্দ্রীয়, সিলেট বিভাগীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। শনিবারের বিক্ষোভ সমাবেশকে সফলের লক্ষ্যে উক্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সাধারণ সাংগঠনিক সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সিদ্দিকুর রহমান পাপলু ও এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, বিএনপি নেতা কামরুল হাসান শাহীন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, বিএনপি নেতা এডভোকেট মুজিবুর রহমান মুজিব, নিজাম উদ্দিন তরফদার, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট সাঈদ আহমদ, বিএনপি নেতা আ.ফ.ম কামাল, শাকিল মোর্শেদ, লোকমান আহমদ, সাহেদ আহমদ চমন, দিদার ইবনে তাহের লস্কর, শ্রমিক দল নেতা মাসুক এলাহী, আব্দুর রহমান, জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবির শেপী, বিএনপি নেতা মাসুম ইবনে রাজ্জাক রুমেল, মহানগর স্বেচ্ছাসেবক দলেল সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খান, বিএনপি নেতা নজরুল ইসলাম, আব্দুল্লাহ শফি সাঈদ, মোঃ রফিকুল ইসলাম, ইসলাম উদ্দিন, সুমেল আহমদ চৌধুরী, জামাল আহমদ খান, জুবায়ের আহমদ খান, অর্জুন ঘোষ, প্রাণেশ দে, জুনেল আহমদ ও ছাত্রদল নেতা শাহান আল মাহমুদ খান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ