Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

‘আনফিট’ সাকিবকে চট্টগ্রাম টেস্টে চান না ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৪:৩৭ পিএম

করোনা আক্রান্ত হওয়ার তিন পরই করোনা থেকে মুক্ত হয়েছেন সাকিব আল হাসান। ফলে শুক্রবার বিকালেই চট্টগ্রাম গিয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা সাকিবের। শনিবার টেস্টের আগের দিন অনুশীলন করবেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে শুরু হবে আগামী ১৫ মে রোববার। তবে চট্টগ্রাম টেস্টে সাকিবকে একাদশে দেখা যাবে কিনা তা এখনও নিশ্চিত নয়।

সদ্য করোনামুক্ত সাকিবের বিষয়ে জানতে চাইলে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বলেন,‘ নিশ্চিতভাবেই তার ফিটনেস পরীক্ষা করতে হবে। কোভিড থেকে সেরে উঠেছে মাত্র এবং খুব বেশি ক্রিকেট কিন্তু খেলেনি। ও অবশ্যই আমাদের জন্য বড় খেলোয়াড় যে দলের ভারসাম্য নিয়ে আসে ।’

এছাড়া তিনি বলেন,‘ তাকে আগামীকাল (শনিবার) আমরা দেখব। দুই তিন-সপ্তাহেরও বেশি সময় হয়ে গেছে ও ব্যাটিং বা বোলিং কিছু করেনি। হঠাৎ করে এসে পাঁচদিনের টেস্ট ম্যাচ খেলা কঠিন। ৫০ বা ৬০ ভাগ ফিট একজন খেলোয়াড়কে টেস্ট ম্যাচ খেলানো কঠিন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন