Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মুরাদনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৪ আসামী কারাগারে

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৫:০৫ পিএম | আপডেট : ৫:৪২ পিএম, ১৩ মে, ২০২২

কুমিল্লার মুরাদনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নারীসহ ও বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, রাহিমা বেগম ঢাকার রামপুরা থানার একটি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও মিরপুর থানার অপর একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সোহাগের বিরুদ্ধে ডাকাতির একটি মামলা, আব্দুল মালেক ও আবুল হোসেন শিশু ও নারী র্নিযাতন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। আবুল হোসেনের বিরুদ্ধে আরো একটি মামলায় ওয়ারেন্ট ছিল। তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রাহিমা বেগম (৩২) উপজেলার খুরুইল গ্রামের মৃত গোলাম কিবরিয়ার স্ত্রী, ওয়ারেন্টভুক্ত আসামী সোহাগ মিয়া (২৭) উপজেলার জাহাপুর গ্রামের মৃত শফিকের ছেলে, আব্দুল মালেক (৩৭) উপজেলার বাখরাবাদ গ্রামের মৃত নায়েব আলীর ছেলে ও আবুল হোসেন (৩৫) একই এলাকার ইয়াকুব আলীর ছেলে।

মুরাদনগর থানার ওসি আবুল হাসিম দৈনিক ইনকিলাবকে বলেন, ধৃত আসামীদেরকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ