Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শিক্ষার্থীদের ডিসপ্লে দেখে মুগ্ধ হলেন মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৫:৫৮ পিএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রংপুর বিভাগ বিএনপির আট জেলার সমন্বয়ে ফুটবল খেলার আয়োজন করেছে লালমনিরহাট জেলা বিএনপি। পরে মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিসপ্লে পরিবেশন করেন ওই কলেজের শিক্ষার্থীরা। উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিসপ্লে দেখে মুগ্ধ হয়েছেন মির্জা ফখরুল।

এর উদ্বোধন করেছেন বিএনপির মহাহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে শহরের বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, প্রচণ্ড রোদে তাদের মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিসপ্লে আমাকে মুগ্ধ করেছে। তাদের প্রতি ভালোবাসা রইল।

খেলায় লালমনিরহাট, রংপুর, গাইবান্ধা, ঠাকুরগাঁও, নীলফামারী, পঞ্চগড়, দিনাজপুর ও কুড়িগ্রাম অংশগ্রহণ করেছে। প্রথম ম্যাচে লালমনিরহাট ও পঞ্চগড় জেলা বিএনপির ফুটবল দল অংশ নেয়। খেলায় লালমনিরহাট জেলা বিএনপি ফুটবল দল ২-০ গোলে বিজয়ী হয়। রোববার (১৫ মে) ঠাকুরগাঁও ও গাইবান্ধা জেলা বিএনপির মধ্যে খেলা হবে। আগামী ২৬ মে ফাইনাল খেলা হবে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রী উদযাপন জাতীয় ক্রীড়া কমিটির সদস্য সচিব ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, কেন্দ্রীয় বিএনপির সদস্য তাবিথ আউয়াল, লালমনিরহাট জেলা বিএনপিসাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, লালমনিরহাট সদর উপজেলা বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি মহাসচিব


আরও
আরও পড়ুন