Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নবাবগঞ্জে পুকুরে ডুবে যাওয়া দুই দিন পর কিশোরের লাশ উদ্ধার!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৭:৫৪ পিএম

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউনিয়নের বেলঘাট গ্রামের সিরাজুল ইসলামের পুত্র স্বাধীন ইসলাম (১২) বাড়ির পাশে সহপাঠীদের নিয়ে পুকুরে গোসল করতে নেমে আর বাড়িতে ফেরেনি। দুইদিন পর স্বাধীনের মরদেহ ফায়ার সার্ভিস ইউনিট রংপুর ডুবারু দলের সদস্যরা পুকুর থেকে উদ্ধার করে।
জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে কিশোর স্বাধীন ইসলাম ও তার সহপাঠীরা পুকুরে গোসল করার জন্য বাড়ি পাশে শিবের পুকুরে গোসল করতে যায়।
সারাদিন বাড়িতে না ফেরায় স্বাধীনের পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি এক পর্যায়ে সহপাঠীদের কাছ থেকে জানতে পারে স্বাধীন পুকুরে গোসল করতে নেমে আর ওঠেনি।
পরে বিষয়টি ফায়ার সার্ভিসের রংপুর ইউনিটের ডুবুরিদলকে জানালে ডুবের দল এসে আজ শুক্রবার সকালে উক্ত পুকুর থেকে স্বাধীনের মরদেহ উদ্ধার করে।
আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই রেজাউল ইসলাম জানান, মরদেহ উদ্ধারের পর পরিবারের কাছে লাশ দাফনের জন্য লাশটি হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ