Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসবি প্রধানের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের বৈঠক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৯:৩০ পিএম

এসবি প্রধান মো. মনিরুল ইসলামের সঙ্গে তার দপ্তরে সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাস। গত বৃহস্পতিবার এসবি প্রধানের দপ্তরে বৈঠকটি অনুষ্ঠিত হয়। এক ঘণ্টার বেশি সময় ধরে চলা বৈঠকে রাষ্ট্রদূত ও এসবি প্রধান বিভিন্ন বিষয় সম্পর্কে একান্তে আলোচনা করেন।
সূত্র জানায়, রাষ্ট্রদূত গুলশান ডিপ্লোম্যাটিক এলাকার নিরাপত্তা নিশ্চিতকরণ তথা সার্বিক কার্যক্রমে এসবির নিরন্তর সহায়তার ভূয়সী প্রশংসা করেন। রাষ্ট্রদূত তথ্য বিনিময়ে পারস্পরিক সহায়তার এবং দুই দেশের মধ্যে সম্পর্ক উন্নয়নে সহায়ক বিষয়গুলো সম্পর্কে আলোকপাত করেন। কাজের মান উন্নয়নের জন্য মার্কিন দূতাবাস কর্তৃক প্রশিক্ষণের আয়োজনসহ অন্যান্য সহযোগিতার আশ্বাস দেন।
এ সময় রাষ্ট্রদূতের সঙ্গে দূতাবাসের ইনভেস্টিগেটর রডনি কলিন্স, আর এস ও নাবিল মাহমুদ, বিশেষ পুলিশ সুপার ডিপ্লোম্যাটিক এন্ড প্রোটোকল উইং মোনালিসা বেগম ও অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারাও সভায় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ