Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নাটোরে জবর-দখলের বিরুদ্ধে মানববন্ধন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩৪ এএম

নাটোরে বিভিন্ন প্রতিষ্ঠান জবর-দখলের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে আওয়ামী যুবলীগের একাংশ। গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে নাটোর যুবলীগের আয়োজনে নাটোর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগ নাটোর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া। এছাড়াও বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্ন, মোস্তারুল আলম, নাটোর পৌর সভার ১নং ওংয়ার্ড কাউন্সিলর মলয় রায়, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম প্রমুখ। প্রতিবাদ সভায় জেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন চামড়া ব্যবসা, বাস মিনিবাস মালিক সমিতি, ট্রাক-ট্যাংক-লরী কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন, দলিল লেখক সমিতি ও সার গোডাউনসহ বিভিন্ন প্রতিষ্ঠান জবর-দখল, চাঁদাবজি ও সন্ত্রাসের বিরুদ্ধে আমরা জেলা যুবলীগের নেতাকর্মীবৃন্দ তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোরে জবর-দখলের বিরুদ্ধে মানববন্ধন
আরও পড়ুন