Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

কেন্দুয়ায় প্রতিপক্ষের বল্লমের আঘাতে দর্জি নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩৪ এএম

বৃষ্টির সময় বাড়ির পানি ফিশারীর পুকুরে নামার প্রতিবাদ করায় সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনের বল্লমের আঘাতে বাবুল দত্ত (৫৫) নামে এক দর্জি নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নওপাড়া ইউনিয়নের দনাচাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল দত্ত দনাচাপুর গ্রামের প্রবোদ দত্তের ছেলে। তিনি পেশায় একজন দর্জি। পাশাপাশি তিনি ফিসারীতে মৎস্য চাষও করে আসছিলেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দনাচাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সুবল দেব ও তাদের পরিবারের লোকজনের বাড়ির বৃষ্টির পানি প্রতিবেশী বাবুল দত্তদের ফিশারী পুকুরে যাওয়ার কারণে তারা ক্ষতিগ্রস্থ হচ্ছিলেন। গত বৃহস্পতিবার সকালে বৃষ্টির পানি ফিসারীতে যাওয়ার কারণে বাবুল দত্ত ৭টার দিকে সুবলদের বাড়িতে গিয়ে এর প্রতিবাদ জানায়। এ নিয়ে বাবুল দত্তের সাথে সুবল দেবের ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে সুবল দেব ও তাদের লোকজন দেশিয় অস্ত্রাদি নিয়ে বাবুল দত্তের ওপর হামলা করে। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে বাবুল দত্ত মারাত্মক আহত হয়। আশপাশের লোকজন মুমূর্ষ অবস্থায় বাবুল দত্তকে উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) মীর মাহ্বুবুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ