Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বন্দরে নারায়ণগঞ্জ জেলা ইজতেমা শুরু আজ

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরে তিন দিনব্যাপী নারায়ণগঞ্জ জেলা ইজতেমা আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে। গতকাল বুধবার ইজতেমা ক্যাম্প ও তাবু তৈরির কাজ শেষ হয়েছে। ইজতেমায় প্রায় দুই লাখ লোকের সমাগম ঘটবে বলে আয়োজকরা আশা করছেন।
ইজতেমার সমন্বয়ক আবদুল বারেক মেম্বার বলেন, বন্দরের মদনপুরে ইস্ট টাউন এলাকার খালি মাঠে এবারই প্রথম জেলাভিত্তিক ইজতেমা হচ্ছে। এখন থেকে প্রতিবছরই ইজতেমা হবে আশা করা হচ্ছে। ইজতেমায় শুধু নারায়ণগঞ্জ জেলার প্রায় দুই লাখ মুসল্লি আসবেন। বৃহস্পতিবার ফজরের পর থেকে ইজতেমার বয়ান শুরু হবে।
আগামী শনিবার সকাল সাড়ে ১০টায় আখেরি মোনাজাতের মাধ্যমে ইজতেমার কার্যক্রম সম্পন্ন হবে। জেলার বিভিন্ন থানা এলাকার মুসল্লিরা আসতে শুরু করেছেন। ইতোমধ্যে প্রায় ৫০ হাজার লোক এসে পৌঁছেছেন। ইজতেমায় আগত মুসল্লিদের নিরাপত্তার জন্য অস্থায়ী পুলিশ চৌকি বসানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ