Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

জয়পুরহাট ও বগুড়ায় বজ্রপাতে নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১১:০১ পিএম

জয়পুরহাটের কালাই উপজেলায় ও বগুড়ার শেরপুর উপজেলায় আজ বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন।

বাসস জয়পুরহাট সংবাদদাতা জানান- দাদার সঙ্গে পুকুরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে হৃদয় হোসেন নামে এক কিশোরের মৃত্যু হয়। শুক্রবার দুপুরের উপজেলার শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুদ্দিন বাসস’কে জানান, নিহত হৃদয় হোসেন (১২) উপজেলার শ্রীপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে। হালকা বৃষ্টির মধ্যে বাড়ির পাশে পুকুরে দাদা মনসুর আলীর সঙ্গে মাছ ধরতে যায় নাতী হৃদয়। হঠাৎ বজ্রপাতের ঘটনায় নাতী হৃদয় জ্ঞান হারিয়ে ফেলে। তাকে উদ্ধার করে স্থানিয়রা কালাই উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন।
বাসস বগুড়া সংবাদদাতা জানান- জেলার শেরপুর উপজেলায় বজ্রপাতে আব্দুল মালেক (৪৬) নামের এক ধান কাটার শ্রমিক নিহত ও ফেরদৌস (৪৫) নামের এক শ্রমিক আহত হয়েছে। শুক্রবার বেলা ২ টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের উচরং গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক এলাকার আ. লতিফের ছেলে।
মালেকের সুরতহাল রিপোর্ট শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান- শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ