Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩২ এএম

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। চকবাজারের সোয়ারি ঘাট এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার (মিশুক) ধাক্কায় খোরশেদ আলম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় শাহ আলম (১৫) নামে ওই অটোরিকশার চালককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে সকাল ৮টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খোরশেদ আলমকে উদ্ধার করে নিয়ে আসা অটোরিকশা চালক শাহ আলম জানান, সোয়ারিঘাট এলাকায় অটোরিকশা চালিয়ে যাওয়ার সময় খোরশেদ আলম আমার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে, এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পর পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, চকবাজারের সোয়ারি ঘাট এলাকা হতে আহত একজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই অটোরিকশা চালক শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আটক করা হয়েছে। চকবাজার থানাকে বিষয়টি জানানো হয়েছে।
অন্যদিতে যাত্রাবাড়ীর শনিরআখড়ায় রাস্তা পারাপারের সময় প্রাইভেটকারের ধাক্কায় আনোয়ারুল আলম অভি (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত যুবকের বন্ধু পাপ্পু জানান, আনোয়ারুল আলম অভি একটি বেসরকারি বিমা প্রতিষ্ঠানে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে শনিরআখড়া পেট্রল পাম্পের পাশ দিয়ে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এতে অভি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আনোয়ারুল আলম অভি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার আবুল কালাম আজাদের সন্তান। কর্মসূত্রে তিনি যাত্রাবাড়ীর শনিরআখড়া পলাশপুর এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তিনি একটি বিমা কোম্পানিতে চাকরি করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ